Type to search

জ্যান্ত সাপ দিয়ে বডি ম্যাসাজ

অন্যান্য আন্তর্জাতিক

জ্যান্ত সাপ দিয়ে বডি ম্যাসাজ

অপরাজেয় বাংলা ডেক্স

স্পা ম্যাসাজ বা বডি ম্যাসাজ সারাবিশ্বে ব্যাপক জনপ্রিয় এবং ব্যায়বহুলও বটে। শরীর ও মনের প্রশান্তির জন্য বডি স্পা বর্তমানে অত্যন্ত জনপ্রিয় ও প্রচলিত একটি উপায়। আর এই স্পা বা বডি ম্যাসাজেরও রয়েছে বিভিন্ন ধরন।

সাপ দিয়ে বডি ম্যাসাজ যদি দেয়া হয়- তবে সেটা কেমন হবে? আপনি এই ‘স্নেক স্পা’ নিতে রাজী কী?

সম্প্রতি মিশরে এই স্নেক ম্যাসাজ সেন্টার খুলেছেন এক ব্যক্তি। সাফওয়াত সেদকি নামে এক ব্যক্তি রাজধানী কায়রোতে খুলেছেন তার এই স্নেক স্পা সেন্টার। যেখানে সাপ দিয়ে বডি ম্যাসেজ দেয়া হয়। আর সাপ বা স্নেক ম্যাসাজ নেবার ক্রেতাও রয়েছে তার।

স্নেক ম্যাসাজ সেন্টারের মালিক এবং এই পরিসেবা নেয়া ব্যক্তিরা জানান, স্নেক ম্যাসাজ তাদের কনফিডেন্স বাড়াতে এবং সম্পূর্ণ আরাম দিতে সক্ষম।

কায়রোর ওই স্পা শপটির ছোট একটি রুমে জীবন্ত সাপ পালন করা হয়। আর ওই সাপ দিয়েই কাস্টমারের শরীর এবং মুখে ম্যাসাজ দেয়া হয় যা কিনা ব্যাথা থেকে মুক্তি দেয়, এমনটাই বললেন সেবা গ্রহনকারীরা।

পুরো ৩০মিনিটের এই ম্যাসাজ সেশনে শরীরে প্রথমে তেল লাগিয়ে নেয়া হয়। এরপর সমস্ত শরীরে গোটা কয়েক সাপ ছেড়ে দিয়ে ম্যাসাজ দেয়া হয়। তবে সাপগুলো অবশ্যই বিষমুক্ত। অজগরসহ ২৮ ধরনের বিভিন্ন জাতের বিষধর নয় এমন সাপ ব্যবহার করা হয় এই ম্যসাজে।

মাসের্সডিয়া জেইন নামে এক ব্যক্তি জানান, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম বাউজ করার সময় এই সেবাটির খোঁজ পান। তিনি ব্যতিক্রমি এই ম্যাসাজটির প্রতি আগ্রহ থেকেই পরে স্নেক ম্যাসাজ নেন।

সেন্টারটির মালিক সাফওয়াত সেদকি বলেন, এই ম্যাসাজ নেয়ার ফলে শারীরিক এবং মানষিক উভয় প্রকার আরাম বোধ করবেন গ্রহণকারী। স্নেক ম্যাসাজের ফলে রক্ত সঞ্চালনের উন্নতি হবে এবং এন্ডোরফিন নামক এক ধরণের হরমোন রিলিজ হবে যাকে ‘হ্যাপী হরমোন’ বলা হয়। হ্যাপী হরমোন রিলিজ হওয়ার ফলে মানষিকভাবে প্রশান্তি পাওয়া যাবে। এছাড়া সাপের ম্যাসাজ পেশী এবং জয়েন্টের ব্যথা কমায় বলে প্রমাণিত।

সেদকি প্রথমে এই ম্যাসাজে আগ্রহী ক্রেতাকে ফ্রি পরিসেবা দিয়ে থাকলেও। এখন প্রতি ২০ থেকে ৩০ মিনিটের শেসনের জন্য ১০০ মিশরীয় পাউন্ড চার্জ নিচ্ছেন।

 

সূত্র, DBC বাংলা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *