Type to search

চৌগাছা শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

চৌগাছা

চৌগাছা শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

শ্যামল দত্ত চৌগাছা( যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় শেখ হাসিনার ৭৭ তম শুভ জন্মদিনে উপলক্ষে আলোচনা সভা, দোয়া মহফিল ও কেক কেটে শুভ জন্মদিন পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮সেন্টেম্বার) বিকাল ৩ বিকাল ৩টার সময় উপজেলা ডিভাইন সেন্টার হল রুমে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী এ বি এম আহসানুল হক আহসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবী আমিনুর হোসেন, সহ-সভাপতি কাউন্সিলার আতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম সাইফুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অবাইদুর রহমান সবুজ,জগদীশ পুর ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল ইসলাম, চৌগাছা ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি, নারায়ণ পুর ইউনিয়ন চেয়ারম্যান শাহিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সারজান দেওয়ান সোহেল, যুগ্ন আহবায়ক রুবেল হুসাইন সহ উপজেলা আওয়ামী ও যুবলীগ , স্বেচ্ছাসেবক লীগ,ছত্র লীগের উপজেলা পর্যায়ে ইউনিয়ন নেতৃবৃন্দ। আলোচনা সবার শেষে কেক কেটে শেখ হাসিনার শুভ জন্মদিন পালন করা হয়েছে।

 

 

 

 

উপজেলা স্নচ্ছাসেবক লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করা হয়েছে

 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে যশোরের চৌগাছায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ কর্মসূচী পালিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন। সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সুমনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দীন ইটু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন।

 

এসময় উপস্থিত ছিলেন সিংহঝুলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চৌগাছা পৌর শাখার যুগ্ম-সম্পাদক হারুন অর রশীদ, আসিফ আহমেদ, প্রচার সম্পাদক নয়ন আহমেদ, পাশাপোল শাখার সভাপতি মেহেদী হাসান বাপ্পী, জগদীশপুর ইউনিয়ন শাখার সম্পাদক তাশিকুল ইসলাম, হাকিমপুর শাখার সম্পাদক মারুফ হাসান, নারায়নপুর শাখার সাংগঠনিক সম্পাদক লাবলুর রহমান, সুখপুকুরিয়া শাখার সম্পাদক কবির হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল এর আয়োজন করেন স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন পাচনামনা জামে মসজিদের ইমাম শাহিন রেজা। এসময় জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক মঙ্গল কামনা করে তাঁর জন্য দোয়া করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *