Type to search

চৌগাছা শাড়ি-লুঙ্গি-সার্ট-পাঞ্জাবি-থ্রিপিস পেল ২০০০ পরিবার

চৌগাছা

চৌগাছা শাড়ি-লুঙ্গি-সার্ট-পাঞ্জাবি-থ্রিপিস পেল ২০০০ পরিবার

চৌগাছা(যশোর) প্রতিনিধিঃ
যশোরের চৌগাছার জোসনা ইলেক্ট্রনিক্সের সত্বাধীকারি ও চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক আজিজুর রহমান এ্যাডমিরালের ব্যক্তি উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের দুই হাজার নারী পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, সার্ট ও থ্রি-পিচ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে চৌগাছা পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের বাকপাড়ায় আজিজুর রহমান এ্যাডমিরালের নিজ বাসভবনে এই ঈদ উপহার বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আজিজুর রহমান এ্যাডমিরালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা।
অন্যান্যের মধ্যে উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি আব্দুস সালাম, ৬নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতিয়ার রহমান, পৌরসভার ৪, ৫ ও ৬ সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জোসনা খাতুন, স্বরুপদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
আজিজুর রহমান এ্যাডমিরাল বলেন, প্রতি বছরের মত এবারও উপজেলার বিভিন্ন গ্রামের ২০০০ পরিবারে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। তিনি জানান, ৪০০ পিস শাড়ি, ৪০০ পিস লুঙ্গি, ৪০০ পিস সার্ট, ৪০০ পিস পাঞ্জাবি এবং ৪০০ পিস থ্রি-পিস বিতরণ করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *