Type to search

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রি দাত তোলা ও পুটিং কার্যক্রম

চৌগাছা

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রি দাত তোলা ও পুটিং কার্যক্রম

 

শ্যামল দত্ত (যশোর) চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন উদ্যোগে ফ্রি দাত তোলা ও পুটিং কার্যক্রম শুরু করা হয়েছে। এরআগে মেশিন থাকলেও কিছু যন্ত্রাংশ না থাকায় রোগীদের প্রাইভেট চেম্বারে যেয়ে দাত তোলা, ফিলিংসহ অন্যান্য চিকিৎসা করতে হতো।
মঙ্গলবার উদ্বোধনের পর থকে প্রতি রোব ও বুধবার দাত তোলা এবং প্রতি সোমবার ফ্রিতে দাত ফিলিং করার সুবিধা পাবেন রোগীরা। দ্রুতই হাসপাতালে ফ্রিতে দাতের স্কিলিংও করানো যাবে।
মঙ্গলবার দপুর ১২ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহিন। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নার লাকি, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান, সার্জন (দন্ত) ডা. ইয়াসির আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার লাকি বলেন, আগে থেকেই হাসপাতালে মেশিন থাকার পরও কিছু যন্ত্রাংশ না থাকায় রোগীরা দাত তুলতে বা ফিলিং করতেও বাইরে যেতে হতো। সম্প্রতি সেসব যন্ত্রাংশ কিনে দেয়া হয়েছে। এখন থেকে উপজেলাবাসী প্রতি রোব ও বুধবার হাসপাতালেই ফ্রিতে দাত উঠানো এবং প্রতি সোমবার ফিলিং করানোর সেবা পাবেন। দ্রুতই দাত স্কিলিং করার সুবিধাও পাওয়া যাবে বলেও তিনি জানান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *