Type to search

চৌগাছায় ৪৯ মন্ডপে সরকারি অনুদান বিতরণ

চৌগাছা

চৌগাছায় ৪৯ মন্ডপে সরকারি অনুদান বিতরণ

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছার শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ৪৯ মন্ডপে জিআর (জেনারেল রিলিফ) চাউলের ডিও বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার ৪৯ পূজা মন্ডপের সভাপতি সম্পাদকদের কাছে প্রতি মন্ডপের জন্য ৫০০ কেজি চালের এই ডিও বিতরণ করা হয়।
ডিও বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) আছাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়।
অন্যান্যের মধ্যে উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ বলাই চন্দ্র পাল, উপদেষ্টা মহাদেব কুমার রায়, জেষ্ঠ সহ-সভাপতি ধীরেন চন্দ্র দে, সহ-সভাপতি শ্যামল কুমার সাহা, পৌর কমিটির সভাপতি অশোক কুমার হালদার, শহরের কালিতলা মন্দির কমিটির সভাপতি রাধাবল্লভ সরকার ছাড়াও ৪৯টি মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।
উপজেলা পূজা উদযাপন পরিষদ সূত্রে জানা গেছে, উপজেলার ১১ ইউনিয়ন ও চৌগাছা পৌরসভার মোট ৪৯টি মন্ডপে এবার দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। সেগুলি হলো শহরের কালিতলা সর্বজনীন কালি মন্দির, ঋষিপাড়ার রাজেশ^রী, আদিবাসীপাড়া, ইছাপুর সার্বজনীন ও নিরিবিলিপাড়া দূর্গা মন্দির, তারিনিবাস কালি মন্দির। জামিরা-বলিদাপাড়া ও জামিরা ঋষিপাড়া দূর্গা মন্দির। বাড়িয়ালী ও রানীয়ালী দূর্গা মন্দির। সিংহঝুলীর গরীবপুর সাহাপাড়া রাধাবল্লভ মন্দির, জাহাঙ্গীরপুর দূর্গা মন্দির ও গরীবপূর ঋষিপাড়া সার্বজনীন দূর্গা মন্দির। ধুলিয়ানী রাধা গোবিন্দ মন্দির। উত্তর কয়ারপাড়া হরিতলা ও উত্তর কয়ারপাড়া বড়বাড়ি দূর্গা মন্দির, দক্ষিণ কয়ারপাড়া আখ সেন্টার ও দক্ষিণ কয়ারপাড়া দাসপাড়া দূর্গা মন্দির, দিঘলসিংহা রাধাগোবিন্দ মন্দির, বেড়গোবিন্দপুর দূর্গা মন্দির। মির্জাপুর, আড়কান্দি, আড়পাড়া ঘোষপাড়া , আড়পাড়া কায়েস্তপাড়া ও মাড়–য়া দূর্গা মন্দির। হয়াতপুর ও পাতিবিলা দূর্গা মন্দির, বিশ^নাথপুর ও মুক্তদহা দাসপাড়া কালি মন্দির। যাত্রপুর সার্বজনীন, হাকিমপুর হরিতলা ও চাকলা-স্বরুপপুর দূর্গা মন্দির। বহিলাপোতা, মাশিলা, খড়িঞ্চা মালোপাড়া, মাধবপুর ও দেবালয় হালদারপাড়া, সাঞ্চাডাঙ্গা দাসপাড়া ও খড়িঞ্চা হালদারপাড়া দূর্গা মন্দির এবং দেবালয় রাধাবল্লভ মন্দির। বড়খানপুর কালি মন্দির ও নারায়নপুর দূর্গা মন্দির। পুড়াপাড়া রাধাবল্লভ মন্দির, পুড়াপাড়া হরি মন্দির, বর্ণি রাধাগোবিন্দ মন্দির, সুখপুকুরিয়া দাসপাড়া, বড়বর্ণি, পুড়াপাড়া সর্দারপাড়া ও বল্লভপুর সার্বজনীন দূর্গা মন্দির।

দূর্গা পূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় শারদীয় দুর্গোৎসব-০২১ উপলক্ষে থানার পুলিশ কর্মকর্তাদের সাথে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০টায় চৌগাছা থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ।
পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া, থানার ২য় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ বলাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, উপদেষ্টা মহাদেব কুমার সাহা, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার হালদার প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকবৃন্দ, থানা পুলিশের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *