Type to search

চৌগাছায় শোক দিবস উপলক্ষে যুবলীগের আলোচনা সভা, খাদ্য ও বৃক্ষ বিতরণ

চৌগাছা

চৌগাছায় শোক দিবস উপলক্ষে যুবলীগের আলোচনা সভা, খাদ্য ও বৃক্ষ বিতরণ

চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, রান্না করা খাবার ও বৃক্ষ বিতরণ করা হয়েছে।
শোকের মাস আগস্টে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্তৃক মাসব্যাপী পবিত্র কোরআন খতম, দোয়া ও অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ, বৃক্ষ রোপণ ও বৃক্ষের চারা বিতরণ কার্যক্রমে অংশ হিসেবে চৌগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শনিবার (৬আগস্ট) দুপুর সাড়ে ১২টায় চৌগাছা উপজেলা পরিষদ চত্বরে এই কর্মসূচি পালন করা হয়।
চৌগাছা উপজেলা আওয়ামী যুবলীগের আহŸায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন।
উপজেলা ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল প্রমুখ।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহŸায়ক ও চৌগাছা পৌরসভার প্যানেল মেয়র আনিচুর রহমান আনিচ, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন অর রশিদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, মোমিনুর রহমান, নিতাই সরকার, নুর মোহাম্মদ, হাসেম আলী,আসিফ ইকবল ভুট্ট, একেএম শামীম আল মামুন শাহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, ছাত্রনেতা লিখন হাসান।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *