Type to search

চৌগাছায় যুবলীগের বৃক্ষ বিতরণ

যশোর

চৌগাছায় যুবলীগের বৃক্ষ বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছা উপজেলা যুবলীগের পক্ষ থেকে ১১টি ইউনিয়নে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এই বৃক্ষ বিতরণ করা হয়।
বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম¥ আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য দেওয়ান আনিছুর রহমান, প্রভাষক হারুন অর রশীদ, হাশেম আলী, আসাদুল ইসলাম, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ, লিখন হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ।
উপজেলার ১১টি ইউনিয়নে রোপনের জন্য ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের কাছে ১১০টি পেয়ারা, ৭৭টি মেহগনি, ৪৪টি আমলকী ১০টি ডালিম, ২৩টি কদবেল, ৫টি আমড়া, ৬টি নিমভূত, ৫টি হরিতকি, ৬টি আম ও ৪টি লম্বুর চারা বিতরণ করা হয়।
একই দিন উপজেলা ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংস্থা ‘আমরাই আগামী’র স্বেচ্ছাসেবকদের ১০০ টি বিভিন্ন গাছের চারা প্রদান করা হয়। এসময় ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ, আমরাই আগামীর সভাপতি আব্দুর রহমান বাধনসহ সংগঠনটির স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *