Type to search

চৌগাছায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

চৌগাছা

চৌগাছায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

চৌগাছা প্রতিনিধি:
যশোরের চৌগাছায় ট্রাকে ওভার লোড দেয়া, অপ্রাপ্তবয়স্ক হেলপারে ট্রাকচালানোর অভিযোগে দুই ট্রাক চালকের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।
বুধবার দুপুরে উপজেলার শিশুতলা বাজারে চৌগাছা-কোটচাঁদপুর সড়কে ভ্রাম্যমান আদালত বসিয়ে নির্বাহী হাকিম ও চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা এই জরিমানা আদায় করেন।
এসময় হেলমেট ও ড্রাইভিং লাইসেন্স ছাড়া মোটরসাইকেল চালানোর অপরাধে এবং অধিকপরিমান যাত্রী বহন করায় দুই মোটরসাইকেল চালকের কাছ থেকে ৫শত টাকা করে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় তাঁর সাথে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
আদালত সূত্রে জানা যায়, ওভারলোড থাকায় একটি ট্রাকের চালকের কাছ থেকে ২ হাজার টাকা এবং ওভারলোড থাকা ও অপ্রাপ্ত বয়স্ক চালকের সহকারী কর্তৃক ট্রাক চালানোর অভিযোগে অপরট্রাক চালকের কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
আদালতের হাকিম ও চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, সড়ক ও পরিবহন আইনের ৬৬ ধারায় তাঁদের কাছ থেকে এই জরিমানা আদায় করা হয়েছে। অন্যদিকে ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকা এবং অধিকযাত্রী বহন করায় দুই মোটরসাইকেল চালকের কাছ থেকে জরিমানা আদায় করা হয়।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *