Type to search

চৌগাছায় ফেসবুকে অপপ্রচারের অভিযোগে বিএনপি কর্মীর বিরুদ্ধে উপজেলা আ. লীগ সভাপতির জিডি

অন্যান্য

চৌগাছায় ফেসবুকে অপপ্রচারের অভিযোগে বিএনপি কর্মীর বিরুদ্ধে উপজেলা আ. লীগ সভাপতির জিডি

 

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতির উদ্ধৃতি দিয়ে পুলিশের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে আক্তারুজ্জামান নামে এক বিএনপি কর্মীর বিরুদ্ধে চৌগাছা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান।
বুধবার (৫মে) রাতে চৌগাছা থানায় এই সাধারণ ডায়েরি নথিভুক্ত হয়। যার নং- ১৮১। চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান উভয়েই জিডির বিষয় নিশ্চিত করেছেন।
সাধারণ ডায়েরিতে (জিডি) চৌগাছা উপজেলা পরিষদের সাবেক ২বারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান নিজেকে উপজেলা আওয়ামী লীগের ৪১ বছরের সাধারন সম্পাদক ও বর্তমানে সভাপতি উল্লেখ করে বলেন, “আকতারুজ্জামান, পিতা- আব্দুল বারিক, সাং-নগরবর্নী, উপজেলা-চৌগাছা, জেলা-যশোর একজন দুষ্কৃতি প্রকৃতির লোক এবং বিএনপির একজন কর্মী। গত বুধবার (৫মে) সকাল সাড়ে ১০টায় আকতারুজ্জামান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজস্ব আইডি “এমডি আকতারুজ্জামান” থেকে “যশোর জেলার, চৌগাছা থানা পুলিশ নাকি জামায়াত-বিএনপি লালন পালন করছে! উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা এসএম হাবিবুর রহমান। কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি।” স্টাটাস পোস্ট করেন। জিডিতে এসএম হাবিব দাবি করেন আক্তার এলাকায় নিজেকে আওয়ামী লীগের একজন কর্মী বলে প্রচার করে ফেসবুকে আওয়ামী সরকার ও দলের বিরুদ্ধে নানা রকম মিথ্যা অপবাদ চালিয়ে থাকে। আমি কখনো পুলিশের বিরুদ্ধে কিছু বলিনি। ভবিষ্যতে এ লোক আমাকে ক্ষতি করতে পারে।” এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য জিডিতে উল্লেখ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান বলেন, “এই আক্তারকে আমি চিনি না। সে আমার দলের লোকও না। সে আগে বিএনপি করতো। তার সেই পোষ্টার আমি দেখেছি। আর আমি তার কাছে এসব কথা বলতে যাবো কেনো? সে কে? তার পরিচয় কি?
আক্তার তার ফেসবুক স্ট্যাটাসটি যশোরের ডেপুটি কমশিনার (ডিসি) ও যশোরের পুলিশ সুপারকে ট্যাগ করেন।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, উপজেলা আওয়ামী লীগরে সভাপতির উদ্ধৃতি দিয়ে ফেসবুকে চৌগাছা থানা পুলিশের নামে মিথ্যা অপবাদ রটানোর বিষয়ে সভাপতি নিজেই বাদী হয়ে থানায় একটি জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।
এর আগে গতবছর ২৪ এপ্রিল আক্তারের পিতা হাজি মোঃ আব্দুল বারিক ছেলে আক্তারের বিরুদ্ধে তাকে ও তার স্ত্রীকে (আক্তারের বাবা ও মাকে) মারপিট করার অভিযোগে একটি জিডি করেছিলেন। যার নং- ৯৩১।
জানতে চাইলে অক্তারুজ্জামান বলেন, ‘গত ৪ মে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে তিনি বর্তমান (নৌকা প্রতিকের) উপজেলা চেয়ারম্যান ও পুলিশের বিরুদ্ধে যা বলেছেন আমি তাই লিখেছি।’ সেই ভিডিওটিও তার কাছে আছে বলে দাবি করেন আকতারুজ্জামান। তার বাবার জিডি করা প্রসঙ্গে আক্তার বলেন পারিবারিক সমস্যার কারনে তিনি ওই জিডিটি করেন।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *