Type to search

চৌগাছায় উদীচী শিল্পী গোষ্ঠীর আহবায়ক কমিটি গঠন

যশোর

চৌগাছায় উদীচী শিল্পী গোষ্ঠীর আহবায়ক কমিটি গঠন

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর উপজেলা শাখা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
শনিবার বিকাল ৪টায় চৌগাছা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ উপলক্ষে এক আলোচনা সভায় এই আহবায়ক কমিটি গঠন করা হয়।
চৌগাছা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ আব্দুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদের সভাপতি সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম, প্রেসক্লাব চৌগাছার সাধারণ সম্পাদক ও দৈনিক সমাজের কথার চৌগাছা প্রতিনিধি প্রভাষক অমেদুল ইসলাম, অ্যাডভোকেট আবুল হোসেন, চৌগাছা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক আনন্দ মোহন বিশ^াস, পাকশিয়া কলেজের সহকারী অধ্যাপক শেখ মাফিজুল ইসলাম, ভাষ্কর্য শিল্পী আতিয়ার রহমান, অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য শওকত আলী, প্রভাষক আলমগীর হোসেন, শিল্পী ইসমেতারা, প্রধান শিক্ষক শাহীন মাহবুব, সহকারী শিক্ষক মামুন শাহিন আক্তার লিখন, অভীজিৎ কুমার রায়, গ্রাম ডাক্তার মিজানুর রহমান, শিল্পী আব্দুর রহমান, আব্দুল গণি, নাজমা আক্তার শিমু প্রমুখ।
আলোচনা সভা শেষে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মুক্তিযোদ্ধা আব্দুস সালামকে আহবায়ক, শওকত আলী ও প্রভাষক অমেদুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ২৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। সদস্যরা হলেন উপাধ্যক্ষ আব্দুস সালাম, সহকারী অধ্যাপক আনন্দ মোহন বিশ^াস, শেখ মাফিজুল ইসলাম, রাজস্ব জার্নাল সম্পাদক মুরাদ উদ দৌলা মিঠু, শিল্পী আতিয়ার রহমার, কন্ঠশিল্পী আব্দুর রহমান, কবি শাহীন মাহবুব, শিক্ষক মামুন শামীম আকতার লিখন, নাজমা আক্তার শিমু, নিগার সুলতানা, গ্রাম ডাক্তার মিজানুর রহমান, অ্যাডভোকেট আবুল হোসেন, শিল্পী ইসমেতারা, আব্দুল গণি, আবু জাফর, শিক্ষক অভিজীত কুমার রায়, আব্দুর রহিম, দেলোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা জামির হোসেন, আকতার হোসেন, চন্দ্র সুমন ও মামুন সোহেল আকতার বাবু।
নবগঠিত কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেন এই আহবায়ক কমিটি যশোর জেলা কমিটির কাছে পাঠানো হবে। তারা যাচাই-বাছাই করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দেবেন।