Type to search

চৌগাছায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু, নেতৃবৃন্দের শোক

যশোর

চৌগাছায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু, নেতৃবৃন্দের শোক

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছার ৪নং ধুলিয়ানী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিয়ার রহমান (৪৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
রোববার সকাল ৬টার দিকে তিনি নিজ গ্রাম উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের কুষ্টিয়া-ফতেপুর (রামভাদ্রপুর) গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, বাবা-মাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দির্ঘ প্রায় দু’ই বছর যাবৎ দূরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন। ক্যান্সার ধরা পড়ার পর তিনি ভারতের ভ্যালোরে চিকিৎসা নেন। এরপর চিকিৎসকের পরামর্শে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। রোবাবার বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশ নেন।
আতিয়ার রহমান ২০১৬ সালের ৪ জুনের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থক স্বতন্ত্র প্রার্থী হিসেবে ধুলিয়ানী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। তার পিতা দির্ঘদিন ইউপি সদস্যের দায়িত্ব পালন করেন। এদিকে চেয়ারম্যান আতিয়ার রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন। তিনি তার ফেসবুক আইডিতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
একইভাবে বিবৃতি দিয়েছেন সাবেক সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজান কবীর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দীন আল-মামুন হিমেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান ও এসএম সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেল ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, নারায়নপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন মুকুল, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, হাকিমপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাসুদুল হাসান, পাতিবিলা ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আতাউর রহমান লাল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিছুর রহমান আনিছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী শামীম রেজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী, ছাত্রলীগ নেতা আকরামুল ইসলাম, হাসান রেজা, সৌরভ রহমান বিপুল, আব্দুল করিম, রুবেল হোসেন, লিখন হাসান, সাজ্জাদ মল্লিক, এইচএম ফিরোজ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *