Type to search

চৌগাছার সিংহঝুলী ইউপির সাবেক দুই চেয়ারম্যানের জন্য দোয়া ও মিলাদ

যশোর

চৌগাছার সিংহঝুলী ইউপির সাবেক দুই চেয়ারম্যানের জন্য দোয়া ও মিলাদ

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছার সিংহঝুলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুর রহিম মল্লিকের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী এবং একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা আশরাফ হোসেন আশার ১৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আব্দুর রহিম মল্লিক ২০১৪ সালের ২২ জুলাই ইন্তেকাল করেন এবং আশরাফ হোসেন আশা ২০০২ সালের ২৪ জুলাই প্রকাশ্য দিবালোকে বিএনপি সন্ত্রাসীদের হাতে সিংহঝুলী বাজারের ঝাউতলা মোড়ে একটি চায়ের দোকানে হত্যাকান্ডের শিকার হন।
শুক্রবার বাদ জুম্মা সিংহঝুলী আলিম মাদরাসা মসজিদে এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব ও সিংহঝুলী আলিম মাদরাসার আরবী বিভাগের সহ-অধ্যাপক মাওলানা মোহাম্মদ আলী।
মাহফিলে অংশ নেন আব্দুর রহিম মল্লিকের বড় ছেলে ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও ঢাকা মহানগর বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের সহকারী পরিচালক ড. আশিকুর রহমান বিপ্লব মল্লিক, আব্দুর রহিম মল্লিকের জামাতা বিশিষ্ট ঠিকাদার রফিকুল ইসলাম মুকুল, মরহুমের ভাই আরকে ব্রিকসের সত্বাধিকারী আব্দুল করিম মল্লিক, রাজ মল্লিক ব্রিকসের সত্বাধিকারী শফিউদ্দিন মল্লিক, মাস্টার তৌহিদুর রহমান, ছাত্রলীগ নেতা ও দৈনিক প্রতিদিনের কথার চৌগাছা পৌর প্রতিনিধি সাজ্জাদ মল্লিকসহ মসজিদের মুসল্লীবৃন্দ।