Type to search

খুলনায় ৫০০ কর্মহীন নারী পেলেন খাদ্যসহায়তা

খুলনা

খুলনায় ৫০০ কর্মহীন নারী পেলেন খাদ্যসহায়তা

অপরাজেয় বাংলা ডেক্স : প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খুলনা জেলা প্রশাসনের মাধ্যমে করোনায় কর্মহীন খুলনা নগরীর ৫০০ নারী শ্রমিকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৫ মে) দুপুরে শহীদ হাদিস পার্কে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় জুমে সংযুক্ত হয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ প্রতিরোধে যে নিদের্শনা দিয়েছেন তা সকলকে মানতে হবে। প্রয়োজনে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানতে সকলকে বাধ্য করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী ইতোমধ্যে প্রায় ৩৮ লাখ নিম্ন আয়ের প্রত্যেকটি পরিবারের মধ্যে আড়াই হাজার টাকা করে আর্থিক সহায়তা বিতরণ শুরু করেছেন। বর্তমান সরকারের আমলে কোনো মানুষ না খেয়ে থাকবে না। পর্যায়ক্রমে নিম্ন আয়ের সকল মানুষ খাদ্য সহায়তা পাবে।

অনুষ্ঠানে নগরীর ১৬ থেকে ৩১ নম্বর ওয়ার্ডে বসবাসকারী ৫০০ কর্মহীন নারী শ্রমিকের মধ্যে চাল, ডাল, আলু, তেল, সবজি ও মুরগির মাংস বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

এসময় খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মো. মাহবুব আলম সোহাগ, খুলনার জাতীয় মহিলা সংস্থার চেয়ারপারসন অধ্যাপক রুনু বিথার প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র,বাংলানিউজটোয়েন্টিফোর.কম

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *