Type to search

খুলনায় বোমাসদৃশ বস্তু ঘিরে রেখেছে পুলিশ

খুলনা জাতীয়

খুলনায় বোমাসদৃশ বস্তু ঘিরে রেখেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ  খুলনা মহানগরীর খানজাহান আলী থানার আফিলগেটে সৌদিপ্রবাসী মো. সিরাজুল ইসলামের বাসার সামনে বোমাসদৃশ বস্তু ঘিরে রেখেছে পুলিশ। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে কৌতূহল ও আতঙ্ক বিরাজ করছে।

বুধবার (১৯ আগস্ট) দিনভর বস্তুটি ঘিরে রাখে পুলিশ। ঢাকা থেকে পুলিশের একটি টিম এসে ওই বোমাসদৃশ বস্তুটি উদ্ধার করবে বলে জানিয়েছেন খানজাহান আলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার সকাল ১০টার দিকে প্রবাসী সিরাজুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম বাসা থেকে বের হয়ে বোমার মতো একটি বস্তু দেখতে পান। এ সময় বিষয়টি তিনি স্থানীয়দের মাধ্যমে থানায় জানান। খবর পেয়ে খানজাহান আলী থানার ওসি মো. কবির হোসেন ঘটনাস্থলে পৌঁছান। দুপুর ১টার দিকে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডিসি নর্থ মোল্লা জাহাঙ্গীর হোসেন, দৌলতপুর জোনের সহকারী পুলিশ কমিশনার বায়জিদ ইবনে আকবার ও র‌্যাব-৬ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

খানজাহান আলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, ঘটনাস্থল পুলিশ ঘিরে রেখেছে। ঢাকা থেকে পুলিশের একটি টিম এসে বোমাসদৃশ বস্তুটি উদ্ধার করবে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *