Type to search

কেশবপুরে অন্যায়ের প্রতিবাদ করায় শিক্ষকে পিটিয়ে আহত

যশোর

কেশবপুরে অন্যায়ের প্রতিবাদ করায় শিক্ষকে পিটিয়ে আহত

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে।      যশোরের কেশবপুরে অন্যের জমির গাছ বিক্রি করার প্রতিবাদ করায় আবুল কাশেম নামে এক শিক্ষক মারপিটের শিকার হয়েছেন। আহত ওই শিক্ষক বর্তমান কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ২ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বারুইহাটি গ্রামের হাশেম আলী মোড়লের ছেলে আবুল কাশেম বাঁশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত ১৫ সেপ্টেম্বর তার ভাইপো আব্দুল হালিম অপর ভাইপো ইসমাইল হোসেনের ১৫ হাজার টাকা মূল্যের একটি শিলকড়াই গাছ বিক্রি করে দেয়। ওই গাছ কাটার সময় ইসমাইল হোসেন বাধা দিয়ে চাচা শিক্ষক আবুল কাশেমের কাছে বিচার দেয়। এরই জের ধরে বৃহস্পতিবার বৃহস্পতিবার ভোরে আব্দুল হালিম তার বাড়ির সামনে চাচা আবুল কাশেমকে পেয়ে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় এলাকাবাসি তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় আবুল কাশেম বাদি হয়ে থানায় অভিযোগপত্র দাখিল করেছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ ওসি জসিমউদ্দীন সাংবাদিকদের জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ববস্থা নেয়া হবে।##