Type to search

অর্থনীতি সমিতির বিকল্প বাজেট প্রস্তাবনায় ইবির অনলাইনে অংশগ্রহণ

অর্থনীতি

অর্থনীতি সমিতির বিকল্প বাজেট প্রস্তাবনায় ইবির অনলাইনে অংশগ্রহণ

ইবি প্রতিনিধিঃ বাংলাদেশ অর্থনীতি সমিতির আগামী ২০২২-২৩ অর্থবছরের বিকল্প বাজেট প্রস্তাবনা অনুষ্ঠানে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) অংশ নিয়েছে। রবিবার (২২ মে) অর্থনীতি বিভাগের সভাপতির কক্ষ থেকে অনলাইনে বিকল্প বাজেট প্রস্তাবনা অনুষ্ঠানে যুক্ত হয় ইবি শিক্ষকরা।

ঢাকায় বাংলাদেশ অর্থনীতি সমিতির অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল বারাকাত ‘বাংলাদেশ অর্থনীতি সমিতির বিকল্প বাজেট প্রস্তাবনা ২০২২-২৩: একটি জনগণতান্ত্রিকবাজেট প্রস্তাব’ তুলে ধরেন। বাংলাদেশ অর্থনীতি সমিতি আগামী ২০২২-২৩ অর্থবছরের জন্য ২০ লাখ ৫০ হাজার ৩৬ কোটি টাকার একটি বিকল্প বাজেটের প্রস্তাব দিয়েছে। যা চলতি অর্থ বছরের বাজেটের তুলনায় ৩.৪ শতাংশ।

এসময় অনলাইনে যুক্ত হোন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূইয়া, অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. কাজী মোস্তফা আরিফ, অধ্যাপক ড. মোহাম্মদ মামুন, অধ্যাপক আব্দুল মুঈদ, অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, সহযোগী অধ্যাপক আব্দুল জলিল পাঠান ও পার্থ সারথি লস্কর, সহযোগী অধ্যাপক ও কার্য নির্বাহী সদস্য শাহেদ আহমেদ, সহকারী অধ্যাপক হুমায়ুন কবীর ও শামীম নাসরিন সোনিয়া, ছাত্রনেতা মিজানুর রহমান লালন’সহ প্রায় শতাধিক শিক্ষার্থী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *