Type to search

অভয়নগর ছাত্রলীগ নেতা মিলনের ওপর হামলার আসামীরা আগাম জামিন পেয়েছে

অভয়নগর

অভয়নগর ছাত্রলীগ নেতা মিলনের ওপর হামলার আসামীরা আগাম জামিন পেয়েছে

মিলন ছবি

অভয়নগরপ্রতিনিধি-অভয়নগরে ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মিলনের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামীরা আদালত থেকে আগাম জামিন পেয়েছে। আজ(রবিবার) সকালে আসামীরা আদালতে আত্মসমার্পন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন। এদিকে আসামীরা গ্রেফতার হওয়ার পূর্বে জামিন পাওয়ায় উপজেলা ছাত্রলীগ দ:খ প্রকাশ করেছে।
নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলনকে কুপিয়ে জখমের ঘটনায় পূর্ব ঘোষনা মোতাবেক আজ রোববার সকালে ছাত্রলীগ নওয়াপাড়া কলেজে প্রতিবাদ সমাবেশ করেছে।
জানা গেছে, ছাত্রলীগ নেতা মিলনের উপর হামলার ঘটনার পর থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন-সংগ্রাম করে আসছে। কর্মসূচির মধ্যে রয়েছে,রোববার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল এবং সোমবার অবস্থান কর্মসূচি। শনিবার এক সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।
অভয়নগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক শাহ্ খালিদ মামুন জানান, সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার আসামীরা গ্রেফতার না হওয়ায় আমরা আন্দোলনের ডাক দিয়েছি। কর্মসূচি মোতাবেক আমারা আজ(রোববার) শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিবাদ সমাবেশ করেছি। আগামী কাল (সোমবার) রাজপথে অবস্থান কর্মসূচি পালন করবো। এদিকে আসামী গ্রেফতার হওয়ার পূর্বে আদালত থেকে আগাম জামিন পওয়ায় ছাত্রলীগ নেতা শাহ খালিদ মামুন দু:খ প্রকাশ করেছেন।
থানার অফিসার ইনচার্য মুয়াজ্জেন হোসেন জানান, আসামী আজ (বোববার) আদালত থেকে জমিন পেয়েছে। আসামীরা কোর্টে হাজির হবে জানতে পেরে আমরা আদালত প্রাঙ্গনে অবস্থান নিয়েছিলাম। কিন্তু আমাদের পৌছানোর আগে আসামীরা আদালত ভবনে ঢুকে পড়ে। যে কারনে তাদের গ্রেফতার করা সম্ভাব হয় নি।