Type to search

অভয়নগরে হাঁস চুরি সন্দেহে প্রতিবন্ধীকে গাছে ঝুঁলিয়ে নির্যাতন

অভয়নগর

অভয়নগরে হাঁস চুরি সন্দেহে প্রতিবন্ধীকে গাছে ঝুঁলিয়ে নির্যাতন

স্টাফ রিপোর্টার:যশোরের অভয়নগর উপজেলার জয়রাবাদ গ্রামে হাঁস চুরি সন্দেহে লিটন গোলদার কেতু(২৪) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবককে উল্টা করে গাছে ঝুঁলিয়ে নির্যাত করা হয়েছে।
তার তিনজন প্রতিবেশী মিলে এ নির্যাতনের ঘটনা ঘট্ায়।নির্যাতনের পর লিটন অসুস্থ হয়ে পড়লে তার আত্মীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
লিটন গোলাদারের মা ও কাকা জানান, হাঁস চুরি সন্দেহে গত ২৯ জুলই তারিখে প্রতিবেশী কার্তিক অধিকারী তার আপন ভাই উত্তম অধিকারি তাদের বংসীয় সজল অধিকারী মিলে তাদের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে লিটনকে সন্ধ্যার সময় বাড়ি থেকে জোর করে করে তুলে আনে। তারা লিটনকে পায়ে দড়ি বেঁধে বাড়ির পাশে একটি গাছে উল্ট করে ঝুঁলিয়ে লাঠি দিয়ে বেদম ভাবে পেটাতে থাকে। আর হাঁস চুরির কথা স্বীকার করতে বলে। এক পর্যায়ে লিটন অসুস্থ হয়ে পড়লে তারা গাছ থেকে মাটিতে নামিয়ে পা দিয়ে বুকে ও পেটে আঘাত করতে থাকে। এ সময়ে লিটনের চিৎকারে লোকজন ছুটে আসলে তারা তাকে জানে মেরে ফেলার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।
পরে লিটনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ছয় দিন চিকিৎসা নিয়ে সোমবার লিটন বাড়ি ফিরে গেছে।
এ ঘটনায় লিটনের মাতা বাদি হয়ে ওই তিনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। মামলা নাং ২৫। তারিখ ৩০/০৭/২০২০। থানার অফিসার ইনচার্য তাজুল ইসলাম জানান, আমরা অভিযোগের সত্যতা পেয়ে মামলা নিয়েছি। মামলার প্রধান আসামী কার্তিক অধিকারীকে গ্রেফতার করা হয়েছে। আসামীরা এখন সবাই জমিনে মুক্ত আছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *