Type to search

অভয়নগরে স্ত্রীকে নিয়ে বেড়াতে এসে সন্ত্রাসীর গুলিতে স্বামী খুন

অভয়নগর

অভয়নগরে স্ত্রীকে নিয়ে বেড়াতে এসে সন্ত্রাসীর গুলিতে স্বামী খুন

স্টাফ রিপোর্টার:
যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতী গ্রামে স্ত্রীকে নিয়ে বেড়াতে এসে সন্ত্রাসীদের গুলিতে রকিবুল ইসলাম (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার সময় উপজেলার দত্তগাতী গ্রামে প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীদের ছোড়াগুলিতে তার স্ত্রী বর্ষা বেগম (২৫) আহত হয়। নিহত রবিকুল খুলনা জেলার ফুলতলা উপজেলার আলকা গ্রামের মাহাবুব জমাদ্দারের ছেলে।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রকিবুল ইসলাম তার স্ত্রীকে সাথে নিয়ে মোটর সাইকেল করে কপালিয়া গ্রামে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে আটটার দিকে দত্তগাতী গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পাশে পৌছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা তার মটর সাইকেল গতিরোধ করে। পওে তারা রফিকুলকে লক্ষ্যকরে গুলি করে। গুলি তার বুকের বামপাশে ও মাথায় লাগে। তাকে ফুলতলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানায়। এ সময় তার স্ত্রী হাতে ও শরীরে গুলির ছাররা লাগে। তাকে আহত অবস্থায় ফুলতলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান জানান, ফুলতলা থেকে রকিবুল ইসলাম নামে এক যুবক উপজেলার দত্তগাতি গ্রামে স্ত্রীকে নিয়ে বেড়াতে আসছিল। তাকে সন্ত্রাসীরা গুলি করলে ঘটনাস্থলেই সে মারা যায়। তার স্ত্রী আহত হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *