Type to search

অভয়নগরে  সুন্দলী সড়কের বেহাল দশা; পীচ খোয়া উঠে হাটু কাদা  

অভয়নগর

অভয়নগরে  সুন্দলী সড়কের বেহাল দশা; পীচ খোয়া উঠে হাটু কাদা  

প্রিয়ব্রত ধর,ভ্রাম্যমান প্রতিনিধি: যশোর অভয়নগর উপজেলার নওয়াপাড়া টু সুন্দলী সড়কটির সুন্দলী অংশে ৩০০গজ কাঁদা মাটিতে পরিণত হয়েছে। নওয়াপাড়া যেতে সুন্দলী বাজার পার করে সুন্দলী এসটি স্কুল এন্ড কলেজের সামনের সড়কে সৃষ্টি হয়ে এ মরণ ফাঁদ।

মনিরামপুর উপজেলা থেকে অভয়নগরে যোগাযোগের এটিই প্রধান সড়ক। শিল্প শহর নওয়াপাড়ার সাথে বেনাপোল স্থল বন্দরের সরাসরি সংযোগ থাকায় প্রতিদিন হাজার হাজার যান বাহন চলাচল করে এ সড়ক দিয়ে।

সুন্দলী গ্রামের  প্রভাষক কানু বিশ্বাস জানান,তিন বছর আগে রাস্তাটি পাকা করণ হয় কিন্তু দীর্ঘদিন সড়কটির এ অংশে সংষ্কার না করায় এখন খানা খন্দে পরিণত হয়ে এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে।

প্রতি দিন নানা যানবাহন বিকল হয়ে রাস্তাই পড়ে থাকতে দেখা যায়।

সরজমিনে দেখা যায় রাস্তা জুড়ে বড় বড় গর্ত আর মাটি, তাতে আবার বর্ষায় জমছে পানি। কোন অবস্থাতে চলাচলের উপযুক্ত নাই উক্ত রাস্তা টি। এমত অবস্থাতে এলাকাবাসির জোর দাবি যত দ্রুত সম্ভাব সরকারি হস্তক্ষেপের মাধ্যমে দ্রুত সমাধানের ব্যবস্থা নিতে। এ ছাড়া নওয়াপাড়া বাজারের পাশে জগবাবুরে মোড় এলাকায় অনুরুপ খানা খন্দে পরিনত হয়েছে। দিন দিন যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এ সব স্থানে দ্রুত সংস্কার জন্য এলাকাবাসী দাবি করেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *