Type to search

অভয়নগরে সাংবাদিকের বাড়িতে পরিকল্পিত আগুন দিয়েছে দুর্বৃত্তরা : স্থানীয় চেয়ারম্যান ও রিপোর্টার্স ইউনিটির নিন্দা

অভয়নগর

অভয়নগরে সাংবাদিকের বাড়িতে পরিকল্পিত আগুন দিয়েছে দুর্বৃত্তরা : স্থানীয় চেয়ারম্যান ও রিপোর্টার্স ইউনিটির নিন্দা

বাঘুটিয়া (অভয়নগর) প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের বাঘুটিয়া নিবাসী সাংবাদিক কবিরুল ইসলামের বাসভবনের পাঁচিলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। ১ মে দিবাগত রাতে কে বা কারা বাসার পাঁচিলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় বলে জানান ভুক্তভোগী সাংবাদিক।

কবিরুল ইসলাম একই ইউনিয়নের মরিচা গ্রামের মৌলবি ইকরাম হোসের কনিষ্ঠ পুত্র ও ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সহসম্পাদক। তিনি আরও জানান, গত ১মে রবিবার দিবাগত রাত আনুমানিক ১২.৫০ মিনিট কে বা কারা আমার বাড়ির বেড়ায় আগুন লাগিয়ে পালিয়ে যায়। আমি ১২.৫৫ মিনিটে টয়লেট যাবার জন্য দরজা খুলে দেখি আগুন তখন আমার চেচামেচিতে বাড়ির সবাই জেগে যায় এবং আশপাশের কিছু লোক এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরও জানান, আমি ঐ মুহুর্তে না জাগলে হয়তো পরিবারসহ পুড়ে মরতে হতো।

ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এমনটা ঘটতে পারে। এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান শেখ তৈয়্যেবুর রহমান জানান, দেখে মনে হলো এটি একটি পরিকল্পিত ঘটনা। আমরা স্থানীয়ভাবে নজরদারিতে রাখছি আগুন লাগানোর ঘটনাটি। এসময় চেয়ারম্যানের সাথে আরও উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর হোসেন ভূইয়া, মহিলা মেম্বর রেহেনা বেগমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সাংবাদিকের বাসভবনে আগুন লাগানোর এই ন্যাক্কার জনক ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাস্টার আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইরানসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, চেয়ারম্যান ও স্থানীয় ইউপি জনপ্রতিনিধিগণ উক্ত ঘটনার সুষ্ঠু তদন্তের প্রতিশ্রুতি দেয়ায় এখনো কোনো জিডি বা অভিযোগ পুলিশ প্রশাসনকে দেয়া হয়নি বলে জানান ভুক্তভোগী সাংবাদিক কবিরুল ইসলাম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *