Type to search

অভয়নগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

অভয়নগর

অভয়নগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন

এইচ,এম,জুয়েল রানা ঃ সারা দেশের ন্যায় অভয়নগরেও করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধে আজ বুধবার ভোর থেকে ৭ দিনের কঠোর লকডাউন শুরুহয়েছে। আগামী ২১শে এপ্রিল মধ্যরাত পর্যন্ত এই লকডাউন বহাল থাকবে। দ্বিতীয় পর্যায়ের লকডাউনে অভয়নগরে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। বুধবার সকাল থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে প্রশাসনের কঠোর নজরদারির জন্য যানবাহন ও জনসমাগম সীমিত রয়েছে ।

সরকারি বিধিনিষেধ মেনে নওয়াপাড়া বাজারে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় কিছু দোকানপাট খোলা রয়েছে। এ ছাড়া সবধরনের দোকানপাট বন্ধ রয়েছে। নওয়াপাড়া বাজারের অলি গলির মুখে মানুষকে আড্ডা হয় এমন স্থানে পুলিশের সজোয়া টহল রয়েছে। আজ বুধবার সকালে নুরবাগ রেলস্টোশন এলাকায় সরেজমিনে গিয়ে দেখা গেছে, পুলিশের টহল চলছে। অল্প কিছু যাত্রী স্বাস্থ্য বিধি মেনে নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় করতে রিক্সা ভ্যানে বাজারে এসেছে। লকডাউন বাস্তবায়ন করতে সকাল ৯টায় মনিটরিংয়ে নামে যশোর পুলিশ সুপার সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সকাল ১১ টার দিকে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি), পৌর সভার মেয়র সহ অনেকেই বাজার পরিদর্শণ করতে দেখা গেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *