Type to search

অভয়নগরে রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সভা অনুষ্ঠিত: সভাপতি আমিনুর ও ইরান সম্পাদক

অভয়নগর

অভয়নগরে রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সভা অনুষ্ঠিত: সভাপতি আমিনুর ও ইরান সম্পাদক

কবিরুল ইসলাম (বাঘুটিয়া):

যশোরের অভয়নগর উপজেলার ভৈরব উত্তর-পুর্বাঞ্চলের গণমাধ্যম কর্মীদের একমাত্র সংগঠন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ মার্চ ২০২২ শুক্রবার অভয়নগর উপজেলার সিংগাড়ী বাজারস্থ অফিসে বিকালে রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মেহেদী হাসান ইরানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ খায়রুল বাশার।

আরও বক্তব্য রাখেন উপদেষ্টা নুরুল ইসলাম লিটন, হাফিজ আকুন্জী, গাজী রেজাউল করিম, সহ-সভাপতি বাবলুর রহমান, যুগ্ম-সম্পাদক বিলাল হোসেন মাহিনীসহ সদস্যবৃন্দ।

আলোচনা সভার মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি শেষে দ্বিতীয় পর্বে আাগামী ২০২২-২০২৩ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে ”দৈনিক নওয়াপাড়া’র” স্টাফ রিপোর্টার এবং সাপ্তাহিক বার্তা বিচিত্রার অভয়নগর প্রতিনিধি আমিনুর রহমানকে সভাপতি এবং দৈনিক নওয়াপাড়ার সিনিয়র স্টাফ রিপোর্টার মেহেদি হাসান ইরানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি বাবলুর রহমান, সহ-সভাপতি রবিউল ইসলাম,যুগ্ম-সম্পাদক বিলাল হোসেন মাহিনী, সহ-সম্পাদক কবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমেদ মাসুম,কোষাধ্যক্ষ সব্যসাচী বিশ্বাস, দপ্তর সম্পাদক প্রণয় দাস, প্রচার ও আইসিটি সম্পাদক তরুন সরকার, ক্রীড়া সম্পাদক ইমদাদুল হক, সাংস্কৃতিক সম্পাদক সাদিকুল ইসলাম,সদস্য মুরাদ হোসেন, সরদার রবিউল ইসলাম এবং সাবেরুল হক।

@pb#bm#11322

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *