Type to search

অভয়নগরে যাত্রীবাহী বাস উল্টে পুলিশের সাবইন্সপেক্টরসহ ১০ জন আহত

অভয়নগর

অভয়নগরে যাত্রীবাহী বাস উল্টে পুলিশের সাবইন্সপেক্টরসহ ১০ জন আহত

 

 

স্টাফ রিপোর্টার

যশোর- খুলনা মহসড়কের প্রেমবাগ নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে ১০ যাত্রী আহত হয়। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় এ ঘটনা ঘটে।

আহতদের  অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স, যশোর সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন লিনা খাতুন (২৯)  ফজল আলী ( ৩৫)  সেকেন্দার আলী (৬০), ফারুক রহমান (৩৫)  জিসান (১৮) পুলিশের সাবইন্সপেক্টর কাশেম ( ৫৫)  মিঠু (২৬), রাসেল( ২৮)  মহিবুল ইসলাম (২৮) ও শৈকত সাহা(৩৫)।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস সোহাগ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৬৭০৬) যশোর খুলনা মহাসড়কের প্রেমবাগ নাম স্থানে পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ১০ যাত্রী আহত হয়। আহতদের দ্রæত অভয়নগর থানা স্বাস্থ্যকমপ্লেক্স্রে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মারাত্মক আহত পষা মধ্যে লিনা,ফারুক ও সেকেন্দারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে ও অপর ৩ জনকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট লিপিকা বলেন,‘ নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। বাসে থাকা ১০ জন যাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে ৬ অবস্থা মারাত্মক। তাদের কে যশোর সদর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

কামরুল ইসলাম

১৫/১/২০

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *