Type to search

অভয়নগরে মদ্যপ অবস্থায় হোটেল কর্মচারীকে মারধর করায় ভ্রাম্যমান আদালতে ৩ জনকে কারাদন্ড

অভয়নগর

অভয়নগরে মদ্যপ অবস্থায় হোটেল কর্মচারীকে মারধর করায় ভ্রাম্যমান আদালতে ৩ জনকে কারাদন্ড

স্টাফ রিপোর্টার-
যশোরের অভয়নগরে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল শুক্রবার ১২ টার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নাজমুল হুসাইন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের কারাদন্ড প্রদান করেন। কারাদন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার বাগদহ গ্রামের আনোয়ার বিশ্বাসের ছেলে খলিল বিশ্বাস (৬২), ধোপাদী গ্রামের মমিন মজুমদারের ছেলে রফিকুল মজুমদার (৪৫) ও একই গ্রামের কাদের গাজীর ছেলে নাসির গাজী (৩০)।
ভ্রাম্যমান আদালতের নাজির সুব্রত কুমার জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার সময় আসামীরা মাদক সেবন করে নওয়াপাড়া বিসমিল্লাহ হোটেলে ঢুকে কর্মচারীদের মারধর করে। পরিস্থিতি খারাপ দেখে তারা অভয়নগর থানাকে বিষয়টি জানালে ওই রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে। গতকাল দুপুর ১২ টার পুলিশ তাদেরকে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি আবহিত করলে তিনি আদালতের মাধ্যমে খলিল কে মাদক রাখার দায়ে ৬ মাসের কারাদন্ড এবং মাদক সেবনের অভিযোগে রফিকুল ও নাসির গাজীকে ৩ দিন করে কারাদন্ড প্রদান করেন। তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
অভয়নগর থানার এএসআই মো: জুবায়ের হোসেন “ খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থলে যেয়ে ৩ জনকে আটক করা হয়। এসময় খলিল বিশ্বাসের নিকট গাজা পাওয়া যায়। এবং রফিকুল ও নাসির মদপান করা অবস্থায় ছিল। গতকাল শুক্রবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন।”