Type to search

অভয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় মামলা ; গ্রেপ্তার ১

অভয়নগর

অভয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় মামলা ; গ্রেপ্তার ১

স্টাফ রিপোটার: যশোরের অভয়নগর উপজেলায় সুন্দলী ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত সদস্য উত্তম সরকারকে (৩৫) গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে।
মঙ্গলবার দুপুরে নিহত উত্তম সরকারের স্ত্রী শ্রাবন্তী সরকার বাদী হয়ে অভয়নগর থানায় মামলাটি করেন। মামলায় একজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলার পর পুলিশ অর্ধেন্দু মল্লিক (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে।
অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে হত্যা মামলার আসামি অর্ধেন্দু মল্লিককে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার তাঁকে আদালতে সোপর্দ করা হবে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে থানার অফিসার ইনচার্য একেএম শামীম হাসান বলেন, খুব শিঘ্র একটা ভাল খবর আপনাদের দেবো একটু অপেক্ষা করেন।
উত্তম সরকারকে (৩৫)গুলি করে হত্যা করেছে দুবৃত্তরা। সোমবার রাত সাড়ে আটটায় হরিসপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। উত্তম সরকার এ সময়ে সুন্দলী বাজার থেকে হরিসপুর গ্রামে নিজ বাড়ি ফিরছিলেন। বাড়ির পাশে উক্ত স্থানে পৌঁছালে সেখানে ওতপেতে থাকা দুবৃত্তরা তাকে কাছ থেকে বুকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে এসে লুটিয়ে থাকতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। অভয়নগর থানার অফিসার ইনচার্য (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, ‘গুলি করে হত্যার ঘটনা সত্য, লাশ এখনো লাশ থানায় নেওয়ার প্রস্তুতি চলছে।’ এ রিপোর্ট লেখা রপর্যন্ত লাশ সেখানে পড়ে ছিলো। নিহত উত্তম সরকার পেশায় একজন মাছ চাষী। তিনি হরিসপুর গ্রামের অশান্ত সরকারের ছেলে। তার সংসারে স্ত্রী ও ছয় বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে। গত ২৬ ডিসেম্বর নির্বাচনে ইউনিয়নের ১ নং ওয়ার্ডে থেকে জয়লাভ করেছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *