Type to search

অভয়নগরে ধানখেত থেকে তরুণের পোড়া লাশ উদ্ধার

অভয়নগর

অভয়নগরে ধানখেত থেকে তরুণের পোড়া লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
যশোর জেলার অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে ধানখেতে পড়ে ছিলো তরুণের আধাপোড়া মৃতদেহ। পুলিশ শুক্রবার সকালে ওই মৃতদেহটি উদ্ধার করেছে।
মৃত ওই তরুণের নাম কনক সরদার(২০)। তিনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রমের মোশাররফ সরদারের ছেলে।
পুলিশ ও এলাকাবাসীদের কয়েকজন জানান, কনক সরদার নেশাসক্ত ছিলেন। বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিলার থেকে নিচে পড়ে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর কানের নিচ থেকে কোমর পর্যন্ত পুড়ে গেছে।
প্রেমবাগ ইউনিয়নের চেয়ারম্যান মফিজ উদ্দীন বলেন, উপজেলার প্রেমবাগ গ্রামে যশোর-খুলনা মহাসড়কের পাশে দিয়ে বিদ্যুতের লাইন গেছে। লাইনের বৈদ্যুতিক পিলারের নিচের দিকে ডিশের তার পেঁচানো রয়েছে। গতকাল রাতে টেলিভিশনে ব্রাজিল ও সার্বিয়ার মধ্যে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবল খেলা দেখছিলেন এলাকার মানুষ। খেলা শেষ হওয়ার কিছুক্ষণ আগে রাত পৌনে তিনটার দিকে হঠাৎ এলাকার ডিশ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর লোকজন ঘুমিয়ে পড়েন। আজ সকালে এলাকার কয়েক ব্যক্তি গ্রামের যশোর-খুলনা মহাসড়কের পাশে একটি ধানখেতের মধ্যে বৈদ্যুতিক পিলারের নিচে এক ব্যক্তির বিদ্যুৎস্পৃষ্ট মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে অভয়নগর থানা থেকে পুলিশ এসে তাঁর মরদেহ উদ্ধার করে। বৈদ্যুতিক ট্রান্সমিটার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে।
অভয়নগর থানার উপপরিদর্শক(এসআই) গোলাম হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, কনক সরদার নেশাসক্ত ছিলেন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৈদ্যুতিক পিলার থেকে নিচে পড়ে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর কানের নিচ থেকে কোমর পর্যন্ত পুড়ে গেছে। তাঁর শরীরের অন্য অংশের চামড়াও পুড়ে গেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *