Type to search

অভয়নগরে তালিকাভূক্ত মাদক কারবারি ফারুক গ্রেপ্তার

অভয়নগর

অভয়নগরে তালিকাভূক্ত মাদক কারবারি ফারুক গ্রেপ্তার

 

স্টাফ রিপোর্টার ঃ যশোরের অভয়নগরে তালিকাভূক্ত মাদক কারবারি জিএম ফারুককে (৩৫) ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় উপজেলার গুয়াখেলা গ্রামের মডেল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন টুকটুকি জেনারেল দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়এসময় তার অন্যতম সহযোগি ছোটভাই সুজন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ফারুক গুয়াখোলা গ্রামের মৃত ওহাব গাজীর ছেলে।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় ও নূরবাগ স্বাধীনতা চত্বরের মাঝামাঝি স্থানে টুকটুকি জেনারেল স্টোরে ফারুক তার মাদক ব্যবসা করে আসছে। দোকানের মধ্যে বিভিন্ন কোম্পানির কোমল পানীয়র বোতলে সে ফেন্সিডিল ভরে বিক্রি করতো। গোপনে ইয়াবা ট্যাবলেটও সরবরাহ করতো। তার মাদক বাহিনীর ভয়ে কেউ প্রতিবাদ করতে পারেনি।
অভয়নগর থানা সূত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকাল থেকে টুকটুকি জেনারেল স্টোরে অভিযান চালানো হয়। এসময় দোকানের বিভিন্ন মালামালের মধ্যে লুকিয়ে রাখা তিন বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারের এক ফাকে ফারুকের ছোটভাই সুজন পুলিশের চোখ ফাঁকি দিয়ে ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেট ভর্তি একটি অটোবাইক নিয়ে পালিয়ে যায়। পরে ফারুকের স্বীকারোক্তি মোতাবেক গুয়াখেলা প্রফেসরপাড়া খাঁ বাড়ি সংলগ্ন তার ভাড়া বাসা থেকে আরো সাত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, অভয়নগরকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করার অভিযান শুরু হয়েছে। মাদক স¤্রাট খ্যাত জিএম ফারুক মাদক সহ একাধিক মামলার আসামি। তাকে গ্রেপ্তার করা হয়েছে। পর্যায়ক্রমে তালিকাভূক্ত অন্যান্যেদের গ্রেপ্তার করা হবে। ফারুকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরর প্রক্রিয়া চলছে।